Royal Enfield: এবার জলের দামে পান এই 350 সিসির রয়্যাল এনফিল্ড বাইক! করুন এডভেঞ্চার-এর স্বপ্ন পূরণ

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

Royal Enfield: রয়্যাল এনফিল্ডের সবচেয়ে বেশি বিক্রিত বাইকগুলির মধ্যে একটি হল নতুন Royal Enfield Hunter 350। এই বাইকটি বর্তমানে কোম্পানির সবচেয়ে সস্তা বাইক।

এই বাইকটি মোট তিন রকমের পাওয়া যাবে।বাইকটির  টপ মডেলের এক্স-শোরুম মূল্য 1,74,655 টাকা হবে। তবে এর বেস মডেলের এক্স-শোরুম মূল্য 1,49,900 টাকা হবে। বাইকটিতে দেওয়া হয়েছে 349.34 সিসির শক্তিশালী ইঞ্জিন। এটি 27 নিউটন মিটার পর্যন্ত টর্ক জেনারেট করতে সক্ষম এবং এটি  20.4 পিএস পাওয়ার ক্ষমতা সম্পন্ন। এই বাইকে দেওয়া হয়েছে 5 স্পিড গিয়ারবক্স। সংস্থার তরফে জানা গিয়েছে বাইকটি প্রতি লিটারে মাইলেজ দেবে 36.2 kmpl যা এককথায় দুর্দান্ত।

বর্তমানে দেশের একটি সুপরিচিত বাইক উৎপাদনকারী সংস্থা হল রয়্যাল এনফিল্ড। বর্তমানে রয়্যাল এনফিল্ডের ১০ টি মডেল বাজারে উপলব্ধ। এদের মধ্যে ক্রেতাদের সবচেয়ে পছন্দের হল রয়্যাল এনফিল্ডের ক্লাসিক ৩৫০ বাইকটি। এই বাইকটি রয়্যাল এনফিল্ড কোম্পানির সবচেয়ে বেশি বিক্রিত বাইক। এই বাইকের আপডেটেড ভার্সন Meteor 350 বাইকটি বাজারে এনেছে কোম্পানি।

রয়্যাল এনফিল্ডের এই হান্টার বাইকটি আপনি 2 লাখ টাকার কমে পেয়ে যাবেন। কোম্পানি বাজেট সেগমেন্টে এই বাইকটি বাজারে এনেছে। আপনি যদি বাজেটের মধ্যে সেরা বাইক কিনতে চান তাহলে আপনার জন্য বেস্ট অপশন হবে Royal Enfield Hunter 350।

নতুন Royal Enfield Hunter 350 বাইকটি কোম্পানির সবচেয়ে সস্তা বিক্রিত বাইক। রয়্যাল এনফিল্ড কোম্পানির সবচেয়ে বেশি বিক্রি হওয়া বাইকগুলির মধ্যে একটি হল এই বাইকটি। এই বাইকের ইঞ্জিন ক্ষমতা 349cc। এটি 20.2bhp এবং 27 Nm এর সর্বোচ্চ টর্ক জেনারট করতে সক্ষম। এই বাইকটির ইঞ্জিন  5-স্পীড ম্যানুয়াল গিয়ারবক্স যুক্ত।

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

Royal Enfield Hunter 350-এর মূল্য কত হবে?

Royal Enfield Hunter 350 বাইকের মূল্য হবে 1.49 লক্ষ টাকা। EMI অপশনও উপলব্ধ আছে। তবে বাইকটি কেনার জন্য আপনাকে কিছু পরিমাণ ডাউন পেমেন্ট করতে হবে। এরপর প্রতি মাসে কিস্তিতে দিতে হবে বাকি টাকা।

Royal Enfield Hunter 350-এর কী কী বৈশিষ্ট্য আছে?

181 কেজি ওজনের এই মোটরবাইকটির বৈশিষ্ট্য সম্পর্কে বলতে হলে – ডুয়াল চ্যানেল ABS, সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, হান্টার 350-এ ডিস্ক ব্রেক, ইউএসবি পোর্ট এবং টিউবলেস টায়ার সহ অন্যান্য বৈশিষ্ট্য রয়েছে। এই বাইকের ইঞ্জিনটি একটি 5-স্পীড গিয়ারবক্স যুক্ত, যা 6100rpm-এ 20.2bhp শক্তি এবং 4,000rpm-এ 27Nm পিক টর্ক জেনারেট করে। এই বাইকটির সর্বোচ্চ স্পিড হতে পারে ঘণ্টায় 114 কিমি।

Shreya Goswami

Content Writer