এবার থেকে WhatsApp স্ট্যাটাসে দিতে পারবেন লম্বা ভিডিয়ো! কবে থেকে পাবেন এই ফিচার?

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

WhatsApp আমাদের সারাদিনের শিডিউলের একটি উল্লেখযোগ্য App হচ্ছে এই WhatsApp। নোটস আদান-প্রদান থেকে শুরু করে বিশেষ দিনগুলোতে শুভেচ্ছা জানানো সবটাই এখন এই WhatsApp এর মাধ্যমেই হয়।

WhatsApp দিনের পর দিন নতুন ফিচার নিয়ে আসছে। সে অবতার ফিচার হোক কিংবা ডিপি স্ক্রিনশট ব্লক করা, বা WhatsApp এর মাধ্যমে অনলাইন পেমেন্ট করা এরম অনেক ফিচারের দেখা মিলছে WhatsApp এ।

কিন্তু এখন WhatsApp নিয়ে এসছে আরেকটি নতুন ফিচার। জানেন কি সেই নতুন ফিচার সম্বন্ধে? আসুন তাহলে জেনে নেওয়া যাক কি সেই নতুন ফিচার।

WhatsApp এ আমরা এখনও পর্যন্ত নূন্যতম ৩০ সেকেন্ডের ভিডিও স্ট্যাটাসে আপলোড করতে পারতাম। তবে এখন সেই ৩০ সেকেন্ডের সময়সীমাটি বাড়ানো হয়েছে।

WhatsApp এ আমরা এখনও পর্যন্ত নূন্যতম ৩০ সেকেন্ডের ভিডিও স্ট্যাটাসে আপলোড করতে পারতাম। তবে এখন সেই ৩০ সেকেন্ডের সময়সীমাটি বাড়ানো হয়েছে। এখন হোয়াটসঅ্যাপে ১ মিনিটের ভিডিও স্ট্যাটাসে আপলোড করা যাবে। এই নতুন ফিচারের স্ক্রিনশট দেওয়া হয়েছে WABetaInfo কোম্পানির তরফ থেকে।

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

তবে এই ফিচার টি এখন শুধুমাত্র বিটা কোম্পানির অ্যান্ড্রয়েড ২.২৪.৭.৬ ব্যবহারকারীরাই পরীক্ষা করতে পারবেন। আপনি যদি এই অ্যান্ড্রয়েড বিটা ব্যবহার করে থাকেন তাহলে এই নতুন ফিচারটি আপনিও ব্যবহার করতে পারবেন। এবার থেকে আপনিও ৩০ মিনিটের পরিবর্তে ১ মিনিটের ভিডিও স্ট্যাটাসে আপলোড করতে পারবেন।

এছাড়াও WhatsApp আরও একটি নতুন ফিচার নিয়ে কাজ করছে বর্তমানে। WhatsApp এর নতুন এই ফিচারটি হল UPI পেমেন্টের সময় QR Code scan। এই ফিচারটি নিয়েই WhatsApp বর্তমানে পরীক্ষা-নিরীক্ষা করছে। এখন WhatsApp তাদের এই নতুন ফিচার তৈরি করে কবে আপডেট দিতে পারে সেটাই এখন দেখার বিষয়।