টি২০ বিশ্বকাপের আগে দারুণ খবর ভারতীয় দলে! দুই ক্রিকেটার উঠে এলেন ক্রমতালিকায়

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

সম্প্রতি শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup 2024)। এরই মধ্যে সুখবর ভারতীয় শিবিরে। ভারতীয় দলের দুই ক্রিকেটার আরশদীপ সিংহ ও অক্ষর প্যাটেল আইসিসি ক্রমতালিকায় উপরে উঠেছেন।

টি-টোয়েন্টি বোলারদের তালিকায় আরশদীপ সিংহ ছিলেন ১৯ নম্বরে। তিনি বর্তমানে তিন ধাপ উঠে ১৬ নম্বরে রয়েছেন। আরশদীপ এর রেটিং ৬০৭। এছাড়াও অক্ষর প্যাটেল ছিলেন ৪ নম্বরে । এক ধাপ উঠে বর্তমানে তিনি ৩ নম্বরে রয়েছেন। তাঁর রেটিং ৬৬০।

ভারতের আরও এক বোলার রবি বিষ্ণোই প্রথম দশে রয়েছেন। তিনি ৬ নম্বরে ছিলেন বর্তমানে একধাপ উঠে ৫ নম্বরে এসেছেন। তাঁর রেটিং ৬৫৯। কিন্তু ভারতের এই লেগ স্পিনার এর টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা হয়নি।

টি-টোয়েন্টি ব্যাটারদের তালিকায় সূর্যকুমার যাদব নিজের শীর্ষস্থান ধরে রেখেছেন। তাঁর রেটিং ৮৬১। আর এক ভারতীয় ব্যাটার যশস্বী জয়সওয়াল ৬ নম্বরে রয়েছেন। তাঁর রেটিং ৭১৪।

ভারতীয়দের মধ্যে একমাত্র হার্দিক পান্ডিয়া অলরাউন্ডারদের তালিকায় প্রথম দশে রয়েছেন। তিনি ৮ নম্বরে রয়েছেন। তাঁর রেটিং ১৮৫।

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

আগামী ২রা জুন থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে চলেছে। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে।

আয়ারল্যান্ডের বিরুদ্ধে ভারতের প্রথম ম্যাচ ৫ই জুন। চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে ভারতীয় দল মাঠে নামবে আগামী ৯ই জুন।