এবার আপনার হার্টের খেয়াল রাখবে Noise-এর এই স্মার্টওয়াচ! জলের দরে বিক্রি হচ্ছে

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

নয়েজ (Noise) নিয়ে এসেছে নতুন একটি স্মার্টওয়াচ। নয়েজের কালারফিট (ColorFit) সিরিজের মধ্যেই এই স্মার্টওয়াচটি পড়ছে। নয়েজের এই নতুন স্মার্টওয়াচটিতে একটি বড় ডিসপ্লে রয়েছে। নতুন এই স্মার্টওয়াচটিতে প্রিমিয়াম বডিও রয়েছে এবং অন্যান্য সমস্ত দুর্দান্ত ফিচারও এই স্মার্টওয়াচটিতে রয়েছে। নয়েজের এই দুর্দান্ত স্মার্টওয়াচটির নাম হল Noise ColorFit Macro।

Noise ColorFit Macro এর দাম- নয়েজের (Noise) এই স্মার্টওয়াচটির মেটাল ভ্যারিয়েন্টের (ব্ল্যাক লিঙ্ক এবং সিলভার লিঙ্ক) দাম ১,৫৯৯ টাকা। সিলিকন ভ্যারিয়েন্টের (মিস্ট গ্রে, জেট ব্ল্যাক এবং স্পেস ব্লু) দাম ১,৩৯৯ টাকা। চামড়ার ভ্যারিয়েন্টের (ক্লাসিক ব্ল্যাক এবং ক্লাসিক ব্রাউন) দাম ১,৪৯৯ টাকা।

আপনি যদি এই স্মার্টওয়াচটি কিনে থাকার প্ল্যান করে থাকেন তাহলে নিঃসন্দেহে এটি আপনার অন্যতম পছন্দ হতে পারে। নয়েজের এই স্মার্টওয়াচটি আপনি পেতে পারেন কালারফিট ম্যাক্রোর E-commerce Site Amazon থেকে।

Noise ColorFit Macro এর ফিচার এবং স্পেসিফিকেশন- নয়েজের এই স্মার্টওয়াচটিতে ২০০ টি ওয়াচ ফেস সাপোর্ট করে। এতে ২.৫ডি কার্ভ গ্লাস ও একটি ২ ইঞ্চির টিএফটি পিসিডি ডিসপ্লে আছে। এই স্মার্ট ওয়াচটিতে ব্লুটুথ কলিং সাপোর্ট হয়। এছাড়াও এর মধ্যে একটি মাইক্রোফোন এবং একটি স্পিকার আছে। এই স্মার্টওয়াচটি দ্বারা আপনি আপনার ঘুম, মানসিক চাপ, হৃদস্পন্দন, SpO2 রক্তের অক্সিজেন মাত্রা ট্র্যাক করতে পারবেন।

নয়েজের এই কালার ফিট ম্যাক্রো (Noise ColorFit Macro) স্মার্টওয়াচটিতে ভয়েস অ্যাসিস্ট্যান্টও দেওয়া রয়েছে। এছাড়াও স্মার্টওয়াচটিতে ১১৫ টি স্পোর্টস মোড রয়েছে।

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

ঘড়িটি একবার সম্পূর্ণ চার্জ দিলে আপনি এই ঘড়িটি সাত দিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন। আপনি এই স্মার্টওয়াচটিতে ক্যামেরা কন্ট্রোল এবং মিউজিক, ক্যালকুলেটর, নোটিফিকেশন ডিসপ্লে ইত্যাদি অনেক রকম ফিচার ব্যবহার করতে পারবেন।