এবার Jio নিয়ে এলো 299 টাকার নতুন প্ল্যান, 12 মাসের জন্য পাবেন একটি বিশেষ সুবিধা!

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

রিলায়েন্স জিও (Reliance Jio) এই নামটি আমরা প্রায় সকলেই জানি। মুকেশ আম্বানির এই সংস্থা
রিলায়েন্স জিও (Reliance Jio) নিত্য নতুন প্ল্যান লঞ্চ করতেই থাকে।

সম্প্রতি Jio সংস্থা কর্তৃক আরেকটি নতুন প্ল্যান লঞ্চ করা হয়েছে। যেসমস্ত গ্রাহকরা OTT প্ল্যান খুঁজে থাকেন বিশেষ করে তাদের জন্য নতুন এই প্ল্যানটি খুবই আকর্ষণীয় প্ল্যান। কারণ এই নতুন প্ল্যানটিতে আপনি জিও সিনেমা (Jio Cinema) প্রিমিয়ামে সাবস্ক্রিপশন পেতে পারবেন।

জিও (Jio)-এর ২৯৯ টাকার প্ল্যান

জিও (Jio) এর এই নতুন প্ল্যানটির দাম হল ২৯৯ টাকা। আপনি যদি এই প্ল্যানটি কিনে থাকেন তাহলে জিও সিনেমাতে আপনি ১২ মাসের জন্য সাবস্ক্রিপশন পাবেন। তবে এই প্ল্যানটি শুধু একটিমাত্র স্ক্রিনের জন্যেই প্রযোজ্য। আপনি শুধুমাত্র একটি মাত্র স্ক্রিনেই লগইন করে জিও সিনেমাতে উপস্থিত প্রিমিয়াম সাবস্ক্রিপশন পেতে পারবেন।

এছাড়াও কিছুদিন আগে জিও (Jio) সংস্থা এর তরফে জিও সিনেমা (Jio Cinema) সাবস্ক্রিপশন শুরু করা হয়েছিল। তাই আপনারা এই ২৯৯ টাকার প্ল্যান ছাড়াও আরও অনেকগুলি প্ল্যান পাবেন।

জিও সিনেমা (Jio Cinema) কিছুদিন আগে একটি নতুন প্রিমিয়াম প্ল্যান লঞ্চ করে যার দাম ছিল ৫৯ টাকা। সেই প্ল্যানটিই আপনি অফারে কিনতে পারবেন ২৯ টাকায়। এছাড়াও আর একটি প্ল্যান চালু করা হয়েছিল যার দাম ১৪৯ টাকা কিন্তু সেই প্ল্যানটি আপনি অফারে পেয়ে যাবেন ৮৯ টাকায়। এই দুটি প্ল্যান সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

জিও সিনেমা (Jio Cinema)-এর প্রিমিয়াম প্ল্যান

জিও সিনেমা (Jio Cinema) এর এই প্ল্যানটির দাম ৫৯ টাকা। কিন্তু ৫১% ছাড় দিয়ে এই প্ল্যানটি মাত্র ২৯ টাকাতেই পাওয়া যাবে। এই প্ল্যানটিতে গ্রাহকরা অনেক সুবিধা পেতে পারবেন। মাসিক ৫৯ টাকার এই প্ল্যানটিতে শুধুমাত্র একটি সিঙ্গেল স্ক্রিনেই প্রিমিয়াম কনটেন্টগুলো দেখা যাবে।

এছাড়াও মাসিক ১৪৯ টাকার প্ল্যানে ৪ টে স্ক্রিনে প্রিমিয়াম কনটেন্টগুলো দেখা যাবে। এই প্ল্যানগুলিতে স্পোর্টস এবং লাইভ কন্টেন্ট ছাড়া বাকি সমস্ত কনটেন্ট অ্যাড ফ্রি ভাবে দেখতে পাওয়া যাবে। এছাড়াও এই প্ল্যানটিতে জিও সিনেমা (Jio Cinema) এর কনটেন্টগুলি ডাউনলোড করেও দেখা যাবে।