কেন্দ্রীয় সংস্থা এনটিপিসি লিমিটেডে চাকরির সুযোগ! কোন কোন পদে নিয়োগ হবে?

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। ন্যাশনাল থার্মাল পাওয়ার কর্পোরেশন (NTPC) লিমিটেড
সংস্থা কর্তৃক একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। অভিজ্ঞ ও পেশাদার কর্মী নিয়োগ করা হবে এই সংস্থায়। অনলাইনে আবেদন প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

এক্সিকিউটিভ (বিজনেস ডেভেলপমেন্ট ফিনান্স), এক্সিকিউটিভ (বিজনেস ডেভেলপমেন্ট) এবং এক্সিকিউটিভ (বিজনেস ডেভেলপমেন্ট কোম্পানি সেক্রেটারি) ইত্যাদি পদে নিয়োগ করা হবে। এক্সিকিউটিভ (বিজনেস ডেভেলপমেন্ট কোম্পানির সেক্রেটারি) পদে আবেদন করার জন্য প্রার্থীর বয়স সীমা ৩৫ বছরের মধ্যে হতে হবে। তবে বাকি দুটি পদের ক্ষেত্রে আবেদনকারী প্রার্থীদের বয়স ৩৭ বছরের মধ্যে হতে হবে।

তবে এই পদগুলিতে তিন বছরের মেয়াদে নিয়োগ করা হবে। এক্সিকিউটিভ (বিজনেস ডেভেলপমেন্ট ফিন্যান্স) পদের জন্য মাসিক বেতন ১ লক্ষ টাকা হবে। বাকি দুটি পদের জন্য মাসিক বেতন হবেন ৯০ হাজার টাকা হবে। এছাড়াও বাড়িভাড়া ভাতা (house rent allowance) এবং অন্যান্য সুযোগ-সুবিধা পাওয়া যাবে।

এক্সিকিউটিভ (বিজনেস ডেভেলপমেন্ট) পদের জন্য আবেদনকারী প্রার্থীদের সরকার স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যে কোনও বিষয়ে BE/ BTech করে থাকতে হবে। শুধু তাই নয়, ন্যূনতম ৬৫% নম্বর পেয়ে থাকতে হবে। মাইক্রোসফট ওয়ার্ড, এক্সেল, পাওয়ারপয়েন্ট সংক্রান্ত জ্ঞান থাকতে হবে। এছাড়াও চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে। যোগ্যতা সম্বন্ধে বিস্তারিত ভাবে জানার জন্য অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নোটিশটি ডাউনলোড করে ভালো করে বিষয়গুলি দেখে নিন।

আবেদন করার জন্য সংস্থাটির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের সমস্ত প্রয়োজনীয় ও গুরুত্বপূর্ণ নথি আপলোড করে আবেদন করতে হবে। অসংরক্ষিত প্রার্থীদের জন্য আবেদনমূল্য ৩০০ টাকা বরাদ্দ করা হয়েছে। আবেদন প্রক্রিয়া ইতিমধ্যেই চলছে। আবেদন করার শেষ তারিখ ১০ই জুন।

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

যারা যারা আবেদন করতে ইচ্ছুক তারা অতি শীঘ্রই আবেদন করে নিন। এছাড়াও বিশদে জানতে অফিসিয়াল ওয়েবসাইট https://ntpc.co.in/-এ গিয়ে নোটিশটি ডাউনলোড করে বিষয়গুলি দেখে নিন।