৪০,০০০ টাকা বেতনে কলকাতা বন্দরে চাকরির সুযোগ, কী ভাবে আবেদন করবেন? জেনে নিন বিস্তারিত

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

Shyamaprasad Mookerji Port Recruitment 2024: কলকাতা বন্দরে চাকরির সুযোগ। কলকাতার শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় বন্দরে (Shyamaprasad Mookerji Port) ইনল্যান্ড মাস্টার পদে কর্মী নিয়োগ করা হবে। আসুন তাহলে এই পদে আবেদন করার জন্য বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

শূন্যপদ

ইনল্যান্ড মাস্টার পদে কর্মী নিয়োগের ক্ষেত্রে মোট শূন্য পদ রয়েছে মাত্র ২ টি।

বয়সসীমা

এই পদে আবেদনকারী প্রার্থীদের বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে।

শিক্ষাগত যোগ্যতা

এই পদে আবেদন করা প্রার্থীদের পশ্চিমবঙ্গ সরকারের Inland Water Transport (IWT) এর তরফে ফার্স্ট ক্লাস ইনল্যান্ড মাস্টার সার্টিফিকেট (First Class Inland Master) পেয়ে থাকতে হবে। তবে অসম সরকারের Inland Water Transport (IWT)-এর তরফেও এই সার্টিফিকেটটি পেয়ে থাকলে আপনি আবেদন করতে পারবেন। তবে ইনল্যান্ড মাস্টার হিসেবে ন্যূনতম পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকলেই আপনি এই পদে আবেদন করতে পারবেন।

বেতন কাঠামো

এই ইনল্যান্ড পদের জন্য মাসিক ৪০ হাজার টাকা বেতন দেওয়া হবে।

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

কাজের মেয়াদ

এই পদে এক বছরের চুক্তিতে প্রার্থী নিয়োগ করা হবে। পরে এই চুক্তি প্রার্থীর পারফরমেন্সের ভিত্তিতে আরও এক বছর পর্যন্ত বাড়ানো হতে পারে।

আবেদন প্রক্রিয়া

এই পদে আবেদন সম্পূর্ণ অফলাইনের মাধ্যমেই করতে হবে। নির্দিষ্ট ঠিকানায় আগ্রহী প্রার্থীদের চিঠি পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদন করার সময় খামের ওপর আপনি যে পদের জন্য আবেদন করছেন সেই পদের নামটি অবশ্যই উল্লেখ করবেন।

প্রার্থী নির্বাচন প্রক্রিয়া

এই পদে নিয়োগের ক্ষেত্রে প্রথমে লিখিত পরীক্ষা নেওয়া হবে এবং লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হলে পার্সোনাল ইন্টারভিউ নেওয়া হবে।

আবেদনের শেষ তারিখ

২০ জুন অবধি আপনি এই পদের জন্য আবেদন করতে পারবেন।

Official Notice Link