Sunil Chhetri Match Tickets: শুরু হয়ে গেল সুনীল ছেত্রীর শেষ ম্যাচের টিকিট বিক্রি, কোথা থেকে এবং কীভাবে কাটবেন?

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

সুনীল ছেত্রী (Sunil Chhetri) নামটার সাথে আমরা কম বেশি সকলেই পরিচিত। ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী ইতিমধ্যেই তার অবসর ঘোষণা করেছেন। আগামী ৬ই জুন সল্টলেক যুবভারতী স্টেডিয়ামে FIFA World Cup Qualifier 2026 এ কুয়েতের বিরুদ্ধে ইন্ডিয়ার ম্যাচটাই শেষ ম্যাচ সুনীলের।

সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভারতের এই কিংবদন্তি ক্যাপ্টেনের শেষ ম্যাচ চাক্ষুষ করতে। বিশেষ করে যারা আন্তর্জাতিক ফুটবলে ভারতকে বিশ্বকাপ খেলতে দেখার স্বপ্ন দেখেন সেই সমস্ত ফ্যানরা এই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হয়ে থাকতে চান।

কিন্তু কবে থেকে পাওয়া যাবে এই ম্যাচের টিকিট? সর্বভারতীয় ফুটবল সংস্থার তরফ থেকে সংবাদমাধ্যমকে জানানো হয় ২২ মে, বুধবার সন্ধ্যা সাতটা থেকেই এই ম্যাচের (India vs Kuwait – FIFA World Cup Qualifier 2026) টিকিট বিক্রি শুরু হয়ে গেছে।

তবে এখন শুধু অনলাইনে বুক মাই শো ওয়েবসাইটের মাধ্যমেই টিকিট বিক্রি শুরু হয়েছে। তবে এখন শুধু ১০০ টাকা দামের টিকিটই অনলাইন থেকে পাওয়া যাচ্ছে। বাকি টিকিট ধাপে ধাপে ছাড়া হবে এমনটাই সূত্রের খবর।

সুনীল ছেত্রীর আন্তর্জাতিক ফুটবলের ক্যারিয়ারটা শুরু হয়েছিল এই কলকাতা থেকে সেইজন্য কলকাতার সাথে তাঁর টানটাও বেশ জোরালো। তাই কলকাতার সল্টলেকের যুবভারতী স্টেডিয়ামেই তিনি তাঁর শেষ ম্যাচটি খেলতে চলেছেন। দীর্ঘ ১৯ বছরের আন্তর্জাতিক ফুটবলের ক্যারিয়ার থেকে অবসর নিতে চলেছেন তিনি।

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

আন্তর্জাতিক ফুটবলে সুনীল ছেত্রী চতুর্থ সর্বোচ্চ গোলদাতা। আন্তর্জাতিক ফুটবলে ১৫০ ম্যাচে ৯৪ টি গোল করে পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, ইরানের আলি দাই ও আর্জেন্টিনার লিওনেল মেসির পরেই চতুর্থ স্থানে সুনীল রয়েছেন। International Federation of Association Football সংস্থা ওরফে FIFA ও সুনীল ছেত্রীকে অভিবাদন জানিয়েছেন।

১৫০ ম্যাচে ৯৪ টি গোল করেছেন সামনে তার ১০০ টি গোল করার সুযোগ ছিল কিন্তু এরই মধ্যে তাঁর অবসরের সিদ্ধান্ত হতাশ করেছে তাঁর ফ্যানদের। কিন্তু সুনীল ইতিমধ্যেই সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন ৬জুন দেশের জার্সিতে কুয়েতের বিরুদ্ধে তিনি তাঁর শেষ ম্যাচটি খেলবেন। তিনি জানিয়েছেন ১৯ বছর আগে যখন জাতীয় দলের জার্সিতে তিনি খেলা শুরু করেন তখন তিনি জানতেন না যে তিনি কটি গোল করবেন তাই গোলের সংখ্যাটা নিয়ে তাঁর একটুও মাথা ব্যাথা নেই। ফুটবল বিশেষজ্ঞদের অনেকেই অবশ্য সুনীলকে বলেছেন অবসরের বিষয়টি ভেবে দেখতে কিন্তু সুনীল তার সিদ্ধান্তে অনড়।

ভারত ও কুয়েত ম্যাচের টিকিটের অনলাইন লিঙ্ক http://in.bookmyshow.com