৪০০০ টাকা ছাড় পাওয়া যাচ্ছে এই Realme ফোনে! ফায়দা নিতে এখনই জেনে নিন

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

২০২৪ সালের প্রথম মাসে অর্থাৎ জানুয়ারিতে ভারতীয় বাজারে এসেছিল Realme Mobile 12 Pro+ 5G স্মার্টফোন। ফোনটিতে ব্যবহৃত হয়েছিল Snapdragon 7s Gen 2 প্রসেসর। ফোনটিতে রয়েছে ১২ জিবি র‍্যাম। এই ফোনটির লঞ্চের সময় দাম শুরু হয় ২৯,৯৯৯ টাকা থেকে। কিন্তু এখন আপনি এই ফোনটি কিনতে পারবেন ২৫,৯৯৯ টাকায়। সংশ্লিষ্ট ফোন দিতে থাকছে ৪,০০০ টাকার আকর্ষণীয় ছাড়। জানুন বিস্তারিত।

Realme 12 Pro Plus 5G স্মার্টফোনের দাম এবং অফার

Realme 12 Pro+ 5Gবাজারে আসার সময় মূল্যব্যাঙ্ক ডিসকাউন্টবর্তমান বাজার মূল্য
৮জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ২৯,৯৯৯ টাকা৪,০০০ টাকা২৫,৯৯৯ টাকা।
৮জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ৩১,৯৯৯ টাকা।
৩,০০০ টাকা।২৮,৯৯৯ টাকা।
১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ৩৩,৯৯৯ টাকা৩,০০০ টাকা৩০,৯৯৯ টাকা

যে সকল ব্যাংকগুলিতে দেওয়া হবে এই ছাড়:

Realme 12 Pro Plus 5G ফোনটি কেনার জন্য যেসকল ব্যাংকের তরফ থেকে ছাড় দেওয়া হয়েছে সেগুলি হল-

১. HDFC Bank Credit Card

২. HDFC Bank Debit Card

৩. ICICI Bank Credit Card

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

৪. ICICI Bank Dedit Card

৫. SBI Credit Card

৬. SBI Dedit Card

৭. Axis Bank Credit Card

৮. Axis Bank Debit Card

Realme 12 Pro Plus 5G ফোনের ৮জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেলটিতে ব্যাংকের তরফ থেকে প্রদান করা হচ্ছে ৪,০০০ টাকার ছাড়। সংশ্লিষ্ট ফোনটির ৮জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেল দুটিতে দেওয়া হচ্ছে ৩,০০০ টাকার ছাড়। সংশ্লিষ্ট ফোনটি আপনি Submariner Blue, Navigator Beige এবং Explorer Red তিনটি কালারে কিনতে পারবেন।

আরও পড়ুন: লঞ্চ হতে চলেছে Snapdragon 8s Gen 3 প্রসেসর সহ Nothing Phone 3 স্মার্টফোন! দাম কত হবে?

যদি আপনি সংশ্লিষ্ট মোবাইল কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে ফোনটি কেনেন সে ক্ষেত্রে আপনি পাবেন ১৫০০ টাকা অবধি MobiKwik Cashback Offer। Realme Buds Air 5 TWS Earbudsটি আপনি কিনতে পারবেন মাত্র ১,৯৯৯ টাকায়

Realme 12 Pro Plus 5G ফোনের ফিচারস এবং স্পেসিফিকেশন:

ডিসপ্লে (Display):

সংশ্লিষ্ট ফোনটিতে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ৬.৭ ইঞ্চির HD+ ডিসপ্লে। যেটির রেজোলিউশন ২৪১২×১০৮০ পিক্সেল। এটি কার্ভ এজ ডিসপ্লেটি OLED প্যানেল যুক্ত। ফোনটিতে রয়েছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ২৪০ হার্টজ টাচ স্যাম্পেলিং রেট সহ ৯৫০ নিটস ব্রাইটনেস এবং ২১৬০ হার্টজ PWM। এই ফোনটি ১.০ বিলিয়ন কালার্স সাপোর্ট যুক্ত।

প্রসেসর (Processor):

সংশ্লিষ্ট ফোন দিতে পারফরমেন্সের জন্য ব্যবহৃত হয়েছে ৪mn প্রসেসে প্রস্তুত Qualcomm Snapdragon 7s Gen 2 প্রসেসর। এটি ২.৪ গিগাহার্টস ক্লক স্পীডযুক্ত। হাই কোয়ালিটি গ্রাফিক্স-এর জন্য ফোনটিতে রয়েছে অ্যাড্রিনো ৭১০ জিপিইউ। এই ফোনটি Realme UI ৫.০ যুক্ত এবং Android ১৪ ভার্সনে কাজ করতে সক্ষম।

আরও পড়ুন: এপ্রিল মাসেই লঞ্চ হতে পারে Realme GT Neo 6 SE, কী কী ফিচার থাকতে পারে এই মোবাইলে?

স্টোরেজ (Storage):

সংশ্লিষ্ট ফোনটিতে রয়েছে ট্রিপল রিয়েল ক্যামেরা সেটআপ। ফোনটিতে রয়েছে F/১.৮ অ্যাপার্চার ক্ষমতাসম্পন্ন ৫০ এমপি Sony IMX890 প্রাইমারি ক্যামেরা সেন্সর। F/২.৬ অ্যাপার্চার সহ ৮ এমপি OV64B পেরিস্কোপ টেলিফটো লেন্স। অন্য একটি ৮ এমপি আল্ট্রা ওয়ার্ল্ড ক্যামেরা সেন্সর। ফোনটিতে রয়েছে OIS টেকনোলজি সহ ১২০x জুম সাপোর্টেড।

সংশ্লিষ্ট ফোনটিতে সেলফি এবং ভিডিও কলিং-এর সুবিধার জন্য রয়েছে F/২.৪ অ্যাপার্চার ক্ষমতাসম্পন্ন ৩২ এমপি Sony IMX615 ফ্রন্ট ক্যামেরা সেন্সর। যেটি 90 ফিল্ড অফ ভিউ সাপোর্টেড। ফোনটিতে ভালো ফটো তোলার জন্য ব্যবহৃত হয়েছে AI Beauty Algorithm।

আরও পড়ুন: Oppo A3 Pro 5G এই দুর্দান্ত ফোনটি কবে লঞ্চ হবে? এর ক্যামেরা, ডিসপ্লে কেমন হবে?

ব্যাটারি (Battery):

সংশ্লিষ্ট ফোনটিতে রয়েছে ৫,০০০ mAh একটি শক্তিশালী ব্যাটারি। ৬৭ ওয়াটের ফাস্ট চার্জিং SUPERVOOC সাপোর্ট সিস্টেম। সংস্থার দাবি এই ফোনটিতে ০ শতাংশ থেকে ৫০ শতাংশ চার্জ হতে সময় লাগে মাত্র ১৯ মিনিট। ১০০ শতাংশ চার্জ হতে সময় লাগে ৪৮ মিনিট। ফোনটিতে রয়েছে ডুয়েল চার্জ পাম্প টেকনোলজি। এর ফলে যদি কখনো বিদ্যুৎ সংযোগে সমস্যা সৃষ্টি হয় তাহলেও কোনটির কোন ক্ষতি হবে না।

আরও পড়ুন: B.ed VS D.EL.Ed: বিএড করা শিক্ষকদেরকে নিয়ে কি জানালো সুপ্রিম কোর্ট? যা সমগ্র দেশে প্রযোজ্য

গুরুত্বপূর্ণ লিংক

WhatsApp গ্রুপে যুক্ত হনযুক্ত হন

আরও পড়ুন: IPL 2024: নাইটদের বিরুদ্ধে মাঠে ফিরেই বেগুনি টুপি দখল করলো মুস্তাফিজুর, দৌড়ে আর কে কে আছেন?